মার্সিডিজ গাড়ির দাম কত

মার্সিডিজ গাড়ির দাম কত ২০২৪

Last Updated:2 months ago

আসসালামু আলাইকুম। আশা করি সকলে ভালো আছেন। আজকে আমরা মার্সিডিজ গাড়ির দাম সম্পর্কে আলোচনা করবো। চলুন আজকের আলোচনা শুরু করা যাক। বর্তমানে বাংলাদেশে অনেক ব্রান্ডের গাড়ি পাওয়া যায়। তবে অনে ব্রান্ডের মধ্যে সব থেকে দামি গাড়ি হলো মার্সিডিজ ব্রান্ডের গাড়ি। বাংলাদেশেসহ ভারতে এবং পুরো বিশ্বে মার্সিডিজ ব্রান্ডের গাড়ির জনপ্রিয়তা অনেক বেশি। অনেকেই একটা প্রশ্ন করে থাকে যে এই মার্সিডিজ ব্রান্ডের এতো জনপ্রিয় গাড়ি গুলোর দাম কত হতে পারে। আজকে আমরা আমাদের এই আর্টিকেলের মাধ্যমে আপনাদের এই প্রশ্নের উত্তর দিয়ে দিবো। চলুন জেনে নেই মার্সিডিজ গাড়ির দাম কত।

মার্সিডিজ গাড়ির দাম কত

বর্তমানে বাংলাদেশের মধ্যে সব থেকে দামি গাড়ি হলো মার্সিডিজ ব্রান্ডের গাড়ি। এই ব্রান্ডের গাড়ি এতো জনপ্রিয় হওয়ার পরেও এর চাহিদা বাংলাদেশে অনেক কম কারণ এর দাম অনেক বেশি। বর্তমানে মার্সিডিজ বেঞ্জ সি ক্লাস গাড়িটির দাম বাংলাদেশি টাকায় ৬৫ লক্ষ থেকে প্রায় ৯০ লক্ষ টাকা। এছাড়া মার্সিডিজ-বেঞ্জ জিএলএ  গাড়িটির দাম দাম ৫৮ লক্ষ থেকে ৬০ লক্ষ টাকা। মার্সিডিজ বেঞ্জ ই ক্লাস গাড়িটির দাম ৮৫ লক্ষ থেকে ১ কোটি ১০ লক্ষ টাকা। এবং মার্সিডিজ বেঞ্জ এস ক্লাস গাড়িটির দাম ২ কোটি থেকে ২ কোটি ৫০ লক্ষ টাকা। এছাড়াও আরো বিভিন্ন দামে মার্সিডিজ ব্রান্ডের গাড়ি পাওয়া যায়।

 

বাংলাদেশে মারসিটিস গাড়ির দাম

মার্সিডিজ এমন একটি কোম্পানি যা শুধু বাংলাদেশ নয় পুরো বিশ্বে এর জনপ্রিয়তা অনেক। এই কোম্পানির গাড়ি কেনার অনেকের সপ্ন থাকে। অনেকের কাছে আবেগের নাম হলো মার্সিডিজ গাড়ি। বাংলাদেশে সব থেকে দামি গাড়ি হলো মার্সিডিজ ব্রান্ডের গাড়ি। সাধারণত এই গাড়ি বাংলাদেশে অনেক কম পাওয়া যায় তাই এর দাম সম্পর্কে অনেকের ধারণা নেই। তাই আজকে আমরা জানিয়ে দিবো বাংলাদেশে মার্সিডিজ গাড়ির দাম কত।

বর্তমানে বাংলাদেশে মার্সিডিজ C ক্লাস গাড় গুলোর দাম শুরু হয় ৪৬ কিংবা ৫০ লক্ষ টাকা থেকে। এছাড়া E ক্লাস গাড়ি গুলোর দাম শুরু হয় ৬৫-৭০ লক্ষ টাকা থেকে। এবং S ক্লাস গাড়ি গুলোর দাম শুরু হয় ১ কোটি ৩০ লক্ষ টাকা থেকে।


মার্সিডিজ বেঞ্জ এর দাম

মার্সিডিজ বেঞ্জ এর প্রতিষ্ঠাতা হচ্ছে জার্মান। ১৮৮১ সালে সর্ব প্রথম মার্সিডিজ বেঞ্জ প্রতিষ্ঠা করা হয়। এখন বর্তমানে সারা বিশ্বে মার্সিডিজ বেঞ্জ অনেক জনপ্রিয়তা লাভ করেছে। মার্সিডিজ কোম্পানি পৃথিবীতে সব থেকে পুরাতন মোটরগাড়ির কোম্পানি। তাই মার্সিডিজ বেঞ্জ নিয়ে অনেকের মাঝে অনেক কৌতহল রয়েছে। অনেকেই এই মার্সিডিজ বেঞ্জ এর দাম জানতে চায়। চলুন জেনে নেই মার্সিডিজ বেঞ্জ এর দাম।

র্তমানে মার্সিডিজ বেঞ্জ সি ক্লাস গাড়িটির দাম ৬৫ লক্ষ থেকে প্রায় ৯০ লক্ষ টাকা। এছাড়া মার্সিডিজ-বেঞ্জ জিএলএ  এর দাম দাম ৫৮ লক্ষ থেকে ৬০ লক্ষ টাকা। মার্সিডিজ বেঞ্জ ই ক্লাস গাড়িটির দাম ৮৫ লক্ষ থেকে ১ কোটি  টাকা। এবং মার্সিডিজ বেঞ্জ এস ক্লাস গাড়িটির দাম ২ কোটি থেকে ২ কোটি ৫০ লক্ষ টাকা। এটি বাংলাদেশের সব থেকে দামি গাড়ি।


আশা করি আমাদের এই পোস্টটি থেকে আপনারা অনেক উপকৃত হয়েছে। আমাদের এই পোস্ট থেকে আপনারা মার্সিডিজ গাড়ির দাম, মার্সিডিজ বেঞ্জ এর দাম এবং মার্সিডিজ সম্পর্কে আরো অনেক কিছু জানতে পেরেছেন।এই আর্টিকেলে মার্সিডিজ সম্পর্কে বিস্তারিত দেওয়া আছে। আশা করি আমাদের এই আর্টিকেলটি আপনাদের ভালো লেগেছে। পুড়ো পোস্টটি ধৈর্য ধরে সম্পূর্ণ পড়ার জন্য ধন্যবাদ।

একই ধরনের পোস্ট

×