রহিম আফরোজ আইপিএস ও সোলার ব্যাটারি এর দাম কত

রহিম আফরোজ আইপিএস ও সোলার ব্যাটারি এর দাম কত ২০২৪

Last Updated:3 weeks ago

আসসালামু আলাইকুম। আশা করি সকলে ভালো আছেন। আজকে আমরা রহিম রহিম আফরোজ আইপিএস ও সোলার ব্যাটারি এর দাম সম্পর্কে আলোচনা করবো। আশা করি আপনারা আমাদের সাথেই থাকবেন। তাহলে চলুন শুরু করা যাক আমাদের আজকের আলোচনা। রহিম আফরোজ লিমিটেড হলো বাংলাদেশের শীর্ষস্থানীয় ব্যাটারি সরবরাহকৃত প্রতিষ্ঠান। রহিমআফরোজ ব্যাটারির উন্নত বৈশিষ্ট্য ও দীর্ঘস্থায়িত্বের কারণে বাংলাদেশ সহ বিশ্বব্যাপী এর জনপ্রিয়তা ব্যাপক হারে বৃদ্ধি পেয়েছে। অনেকেই এই রহিম আফরোজ আইপিএস ও সোলার ব্যাটারি এর দাম জানতে চায়। তাই আজকে আমরা আমাদের এই পোস্টের মাধ্যমে জানিয়ে দিবো রহিম আফরোজ আইপিএস ও সোলার ব্যাটারির দাম কত

রহিম আফরোজ আইপিএস ও সোলার ব্যাটারি এর দাম কত

রহিম আফরোজ এই প্রতিষ্ঠানটি বাংলাদেশসহ বিশ্ব বাজারে প্রায় ২০০ ধরণের ব্যাটারি সরবরাহ করে থাকে। বর্তমানে রহিম আফরোজ আইপিএস ও সোলার ব্যাটারির চাহিদা অনেক। নিচে রহিম আফরোজ এর কিছু ব্যাটারির তালিকা দেওয়া হলো।

Rahimafrooz IPB-200 IPS Battery দাম – ২৭,৫০০ টাকা।

Rahimafrooz IPB-150 IPS Battery দাম – ২৮,৮০০ টাকা।

Rahimafrooz IPB-100 IPS Battery দাম – ১৯,৩০০ টাকা।

Rahimafrooz IPB-120 IPS Battery দাম – ২৩,১০০ টাকা।

এছাড়া রহিম আফরোজ সোলার ব্যাটারিও অনেক জনপ্রিয়। বর্তমানে রহিম আফরোজ কোম্পানির সোলার ব্যাটারির দাম ২৫ হাজার টাকা থেকে শুরু করে ৩০ হাজার টাকা পর্যন্ত হয়ে থাকে। ব্যাটারির অ্যাম্পিয়ার, ক্যাপাসিটি, ধারণক্ষমতা, ভোল্ট, ব্যাটারির ধরণ ইত্যাদির উপর নির্ভর করে দাম কম বেশি হয়ে থাকে। আপনি রহিম আফরোজ সোলার ব্যাটারি কিনতে চাইলে ২০ হাজার টাকা থেকে ৩০ হাজার টাকার মধ্যে কিনতে পারবেন।


রহিম আফরোজ আইপিএস এর দাম কত

বর্তমানে বাংলাদেশে বিদ্যুতের অনেক সমস্যা দেখা দিয়ে থাকে। বর্তমানের সার্বিক পরিস্থিতির বিবেচনায় রহিম আফরোজ আইপিএস বিদ্যুৎ বিভ্রাট সমস্যার স্বস্তিতে ভূমিকা পালন করছে। বর্তমানে সাশ্রয়ী মূল্যে বিভিন্ন ওয়াট ক্যাপাসিটির রহিম আফরোজ আইপিএস পাওয়া যায়। রহিম আফরোজ এমন একটি গ্রুপ যারা বাংলাদেশের মধ্যে সর্বপ্রথম আইপিএস বিক্রি শুরু করে। তাই বর্তমানে রহিম আফরোজ আইপিএস এর চাহিদা অনেক। বর্তমানে বিদ্যুতের অনেক ঘাটতির কারণে অনেকেই রহিম আফরোজ এর আইপিএস ক্রয় করতে চায় কিন্ত এর সঠিক দাম না জানার কারণে এটি ক্রয় করতে পারে না। তাহলে চলুন জেনে নেওয়া যাক রহিম আফরোজ আইপিএস এর দাম।

র্তমানে বাংলাদেশে রহিমআফরোজ আইপিএস এর দাম ৩৪,০০০ টাকা থেকে শুরু হয়ে থাকে। সাধারণত ২৮০-ওয়াট ক্যাপাসিটি, নিরাপত্তা ফাংশনালিটি, এবং ১০০ অ্যাম্পিয়ার ব্যাটারি রয়েছে। তাছাড়া, রহিমআফরোজ আইপিএস দাম এর ওয়াট ক্যাপাসিটি, ফাংশনালিটি, এবং সাথে থাকা ব্যাটারির ক্যাপাসিটির ভিত্তিতে নির্ধারিত হয়ে থাকে। তবে রহিম আফরোজ আইপিএস এর ৩৪ হাজার টাকা থেকে শুরু করে প্রায় ১ লক্ষ ৫০ হাজার টাকা পর্যন্ত হয়ে থাকে। আপনার ব্যাজেট অনুযায়ী এর মধ্যে থেকে বাছাই করে আপনার পছন্দ মতো ক্রয় করতে পারবেন।


রহিম আফরোজ আইপিএস ব্যাটারির দাম কত

বর্তমানে  বাংলাদেশেসহ বিশ্বের বিভিন্ন দেশে রহিম আফরোজ ব্যাটারির জনপ্রিয়তা অনেক। রহিম আফরোজ বিশ্ব বাজারে প্রায় ২০০ ধরণের ব্যাটারি সরবরাহ করে থাকে। তবে এর মধ্যে অন্যতম বেশি চাহিদা সম্পন্ন ব্যাটারি হচ্ছে আইপিএস ব্যাটারি । এই ব্যাটারির চাহিদা অনেক। রহিমআফরোজ ব্যাটারি উন্নত উপাদান দ্বারা তৈরি করা হয় ফলে, চার্জ ধারণ ক্যাপাসিটি বেশি হয়ে থাকে। রহিমআফরোজ আইপিএস ব্যাটারি উচ্চ গুণমান এর কারণে সাধারণত দীর্ঘ সময় ব্যবহার করা যায়। রহিমআফরোজ আইপিএস ব্যাটারি সাম্প্রতিক প্রযুক্তি সহ তৈরি করা হয়েছে ফলে লোড সম্পন্ন ইলেকট্রিক ডিভাইসের সাথে সামঞ্জস্য। বর্তমানে রহিম আফরোজ আইপিএস ব্যাটারির দাম ১৯ হাজার টাকা থেকে শুরু করে প্রায় ৩০ হাজার টাকা পর্যন্ত হয়ে থাকে। তবে মান হিসেবে এর দাম কিছুটা কম বেশি হতে পারে। 


রহিম আফরোজ সোলার ব্যাটারি দাম কত

বর্তমানে রহিম আফরোজ সোলার ব্যাটারির অনেক চাহিদা। এর কারণ হচ্ছে বর্তমানে বাংলাদেশে বিদ্যুতের অনেক ঘাটতি দেখা দিচ্ছে তাই সবাই সোলার ব্যবহার করছে। বাংলাদেশের মধ্যে রহিম আফরোজ কোম্পানি অনেক ভালো মানের সোলার ব্যাটারি তৈরি করে থাকে। রহিমআফরোজ ব্যাটারি সাধারণত সিল্ড রক্ষণাবেক্ষণ ধরণের হয়ে থাকে। ফলে, এই ব্যাটারি রক্ষণাবেক্ষণের দিক থেকে সময় ও শ্রম উভয় সাশ্রয়ী হয়ে থাকে। তাছাড়া, রহিমআফরোজ ব্যাটারি ড্রাই সেল দ্বারা তৈরি বিধায় এর ডিসচার্জ রেট তুলনামূলক অনেক কম হয়ে থাকে। অনেকেই রহিম আফরোজ সোলার ব্যাটারি ক্রয় করতে চায় কিন্ত এর সঠিক দাম না জানার কারণে ক্রয় করতে পারে না। চলুন জেনে নেই রহিম আফরোজ সোলার ব্যাটারির দাম কত। 

বর্তমানে রহিম আফরোজ সোলার ব্যাটারির দাম ২৫ হাজার টাকা থেকে শুরু করে ৩০ হাজার টাকা পর্যন্ত হয়ে থাকে। এছাড়া ২০ হাজার টাকার মধ্যে সাধারণ মানের রহিম আফরোজ সোলার ব্যাটারি পাওয়া যায়। ধারণক্ষমতা, ভোল্ট, ব্যাটারির ধরণ ইত্যাদির উপর নির্ভর করে দাম কম বেশি হয়ে থাকে। তবে আপনারা ২০ হাজার টাকা থেকে ৩০ হাজার টাকার মধ্যে ভালো মানের রহিম আফরোজ সোলার ব্যাটারি ক্রয় করতে পারবেন।


রহিম আফরোজ সোলার প্যানেলের দাম কত

বর্তমানে বাংলাদেশে লোডসিডিং এর পরিমাণ অনেক বেড়েছে। আগের বর্তমানে লোডসিডিং এর সমস্যা বেশি। তাই অনেকেই এই সমস্যা থেকে কিছুটা মুক্তি পেতে বাড়িতে সোলার প্যানেল লাগিয়ে থাকে। বাসা বাড়ির পাশাপাশি অফিস আদালতের কার্যক্রম স্বাভাবিকভাবে পরিচালনা করার জন্যও সোলার প্যানেল লাগিয়ে থাকে। সাধারণত বাসা বাড়ির জন্য ছোট আকৃতির অর্থাৎ কম কার্য ক্ষমতা সম্পন্ন প্যানেল লাগানো হয়ে থাকে। বাংলাদেশে অনেক ধরণের সোলার প্যানেল পাওয়া যায় তবে অনেক গুলোর মধ্যে রহিম আফরোজ সোলার প্যানেলের চাহিদা বেশি। তাই অনেকেই রহিম আফরোজ সোলার প্যানেলের দাম সম্পর্কে জানতে চায়। নিচে রহিম আফরোজ সোলার প্যানেলের দাম দেওয়া হলো।

১০০ ওয়াট  রহিম আফরোজ সোলার প্যানেলের দাম ৫৫০০ টাকা থেকে ৬০০০ টাকা।

২০০ ওয়াট রহিম আফরোজ সোলার প্যানেলের দাম ১১,০০০ টাকা থেকে ১২,০০০ টাকা।

১০০০ ওয়াট রহিম আফরোজ সোলার প্যানেলের দাম ৫৫,০০০ টাকা থেকে ৬০,০০০ টাকা। 

এছাড়া আরো বিভিন্ন দামে রহিম আফরোজ সোলার প্যানেল পাওয়া যায়। 


রহিম আফরোজ শোরুম লিস্ট

সারা বাংলাদেশে রহিম আফরোজ এর অনেকেই গুলো শোরুম রয়েছে। নিচে সেই গুলো তালিকা দেওয়া হলো।

Rahimafrooz Battery Head Quarter

192/A · 09612-316213

রহিমআফরোজ ডিস্ট্রিবিউশন লিমিটেড

Globe Chamber, 104 Motijheel Road 

Rahimafrooz Renewable Energy Ltd.

Arzed Chamber, Bir Uttam AK Khandakar Rd 

Rahim Afrooz Battery Limited, Factory

Tangail 

এছাড়া আরো বিভিন্ন জায়গায় রহিম আফরোজ এর আরো শোরুম রয়েছে।


আশা করি আমাদের আজকের এই পোস্ট থেকে আপনারা রহিম আফরোজ আইপিএস এর দাম, রহিম আফরোজ আইপিএস ব্যাটারির দাম, রহিম আফরোজ সোলার এর দাম, রহিম আফরোজ সোলারের ব্যাটারির দাম, রহিম আফরোজ সোলার প্যানেলের দাম এবং রহিম আফরোজ লিমিটেড সম্পর্কে আরো অনেক কিছু জানতে পেরেছেন। আশা করি আমাদের এই পোস্টটি আপনাদের ভালো লেগেছে। পুড়ো পোস্টটি ধৈর্য ধরে সম্পূর্ণ পড়ার জন্য ধন্যবাদ। 

একই ধরনের পোস্ট

×