বিএমডব্লিউ গাড়ির দাম কত

বিএমডব্লিউ গাড়ির দাম কত ২০২৪

Last Updated:2 months ago

আসসালামু আলাইকুম। আজকে আমরা বিএমডব্লিউ গাড়ির দাম কত এই সম্পর্কে আলোচনা করবো। আশা করি আপনারা আমাদের সাথেই থাকবেন। তাহলে চলুন শুরু করা যাক। বর্তমানে পৃথিবীতে অনেক ধরণের গাড়ি পাওয়া যায়। তবে গাড়ির জগতে সব থেকে জনপ্রিয় এবং আকর্ষণীয় গাড়ি গুলোর মধ্যে বিএমডিব্লিউ গাড়ি অন্যতম। বিএমডিব্লিউ এমন একটি ব্রান্ড যা পুরো বিশ্বে অনেক স্বনাম অর্জন করেছে। অনেকের সপ্ন থাকে বিএমডিব্লিউ গাড়ি কেনার জন্য। এই গাড়ি উন্নত ড্রাইভিং সুবিধা প্রদান করায় সারাবিশ্বের পাশাপাশি বাংলাদেশেও বিএমডব্লিউ গাড়ি জনপ্রিয়তার অনেক। তাই অনেকের জানার ইচ্ছা এই গাড়ির দাম কত। তাই আজকে আমরা আপনাদের বিএমডিব্লিউ গাড়ির দাম সম্পর্কে জানাবো।

বিএমডিব্লিউ গাড়ির দাম কত

বর্তমানে বাংলাদেশে দুই ধরণের বিএমডিব্লিউ গাড়ি পাওয়া যায়। রিকন্ডিশন এবং ব্যবহৃত। বাংলাদেশে বিএমডিব্লিউ গাড়ির দাম অনেক বেশি। বর্তমানে বাংলাদেশে ব্যবহৃত বিএমডিব্লিউ গাড়ির দাম শুরু হয় ৩০ কিংবা ৩৩ লক্ষ টাকা থেকে। এছাড়া উচ্চ ক্যাপাসিটি ইঞ্জিন সম্পন্ন এবং উন্নত টেকনোলজির তৈরি বিএমডিব্লিউ গাড়ির দাম ৪০ থেকে ৬০ লক্ষ টাকা। এছাড়া একদম নতুন রিকন্ডিশন বিএমডিব্লিউ গাড়ির দাম ৮০ থেকে ৮৫ লক্ষ টাকা।


বিএমডব্লিউ বাইকের দাম কত

বিএমডিব্লিউ সারা বিশ্বে অনেক জনপ্রিয় কোম্পানি গুলোর মধ্যে একটি। সারা বিশ্বে এর স্বনামের কোনো কমতি নেই। বর্তমানে সারা বিশ্বে বিভিন্ন দেশে এই কোম্পানির গাড়ি পাওয়া যায়। আমরা সাধারণত এই কোম্পানির গাড়ির সাথে বেশি পরিচিত। তবে বিএমডিব্লিউ কোম্পানি গাড়ির পাশাপাশি বাইকও তৈরি করে থাকে। বিএমডিব্লিউ যে গাড়ির পাশাপাশি বাইক তৈরি করে তা অনেকের কাছে অজানা এবং এর দাম সম্পর্কে অনেকেই জানে না তাই আজকে আমরা আমাদের এই পোস্টের মাধ্যমে জানিয়ে দিবো বিএমডিব্লিউ বাইকের দাম কত।

বর্তমানে বিএমডিব্লিউ বাইক দিন দিন অনেক জনপ্রিয় হয়ে উঠছে। বর্তমানে বেস ব্ল্যাক ভ্যারিয়েন্টের G 310 RR এই বিএমডিব্লিউ বাইকটির দাম ভারতে প্রায় ২ লক্ষ ৮৫ হাজার রুপি যা বাংলাদেশি টাকায় প্রায় ৩ লক্ষ টাকা। এছাড়া বিএমডিব্লিউ S 1000 RR আপডেট মডেলের এই বিএমডিব্লিউ স্পোর্টস বাইকের দাম ১০ থেকে ২০ লক্ষ টাকা হতে পারে।


বিএমডব্লিউ কোন দেশের কোম্পানি

বর্তমানে বিশ্বে গাড়ির জগতে বিএমডিব্লিউ গাড়ি বেশ অনেকটা এগিয়ে। বর্তমানে বিভিন্ন জনপ্রিয় গাড়ির কোম্পানি রয়েছে তার মধ্যে অন্যতম সেরা গাড়ি কোম্পানির মধ্যে অন্যতম সেরা একটি কোম্পানি হলো বিএমডিব্লিউ কোম্পানি। এই কোম্পানির গাড়ির আকর্ষণীয় লুকের জন্য এর জনপ্রিয়তা আরো বেশি। এবং সারা বিশ্বে অন্যান্য গাড়ির তুলনায় এই বিএমডিব্লিউ কোম্পানির গাড়ির বিক্রির হার অনেক বেশি। বিএমডিব্লিউ কোম্পানি জার্মান বহুজাতিক একটি কোম্পানি। বিএমডিব্লিউ কোম্পানি গাড়ির পাশাপাশি বাইকও তৈরি করে থাকে। বিএমডিব্লিউ কোম্পানি ১৯১৬ সালে জার্মানে প্রতিষ্ঠিত করা হয়। বিএমডব্লিউ কোম্পানির হেটকোয়াটার মিউনিখ শহরে অবস্থিত। এই কোম্পানি মুলত ভ্রমণ কার এবং স্পোর্টস কার তৈরির জন্য বিখ্যাত।


আশা করি আমাদের এই আর্টিকেল থেকে আজকে আপনারা বিএমডিব্লিউ গাড়ির দাম, বিএমডিব্লিউ বাইকের দাম এবং বিএমডিব্লিউ কোন দেশের কোম্পানি এই সব কিছু জানতে পেরেছেন। আমাদের এই পোস্টে বিএমডিব্লিউ সম্পর্কে বিস্তারিত দেওয়া আছে। আশা করি আমাদের এই পোস্টটি আপনাদের ভালো লেগেছে। পুরো পোস্টটি ধৈর্য ধরে সম্পূর্ণ পড়ার জন্য ধন্যবাদ।


একই ধরনের পোস্ট

×