বাংলাদেশে মাহিন্দ্রা গাড়ির দাম কত

বাংলাদেশে মাহিন্দ্রা গাড়ির দাম কত ২০২৪

Last Updated:1 month ago

আসসালামু আলাইকুম। আজকে আমরা মাহিন্দ্রা গাড়ির দাম সম্পর্কে আলোচনা করবো। চলুন আজকের আলোচনা শুরু করা যাক। বর্তমানে বাংলাদেশের রাস্তায় অনেক মাহিন্দ্রা গাড়ি দেখা যায়। বাংলাদেশে ভারতসহ এশিয়ার অনেক দেশে মাহিন্দ্রা গাড়ি দেখা যায়। মাহিন্দ্রা ভারতের একটি কোম্পানি। মাহিন্দ্রা কোম্পানির অনেক ধরণের গাড়ি রয়েছে। মাহিন্দ্রা কোম্পানি এশিয়ার মধ্যে অনেক জনপ্রিয়তা লাভ করেছে। বাংলাদেশে মাহিন্দ্রা পিকআপ, ফোর হুইলার, মাহিন্দ্রা থার এই ধরণের গাড়ি বেশি দেখা যায়। অনেকেই এইসব গাড়ি সম্পর্কে এবং এই সব গাড়ির দাম সম্পর্কে জানতে চায়। তাই আজকে আমরা আমাদের এই পোস্ট এর মাধ্যমে আপনাদের জানিয়ে দিবো মাহিন্দ্রা গাড়ির দাম কত।

বাংলাদেশে মাহিন্দ্রা গাড়ির দাম কত

বর্তমানে বাংলাদেশে মাহিন্দ্রা গাড়ির বেশ চাহিদা রয়েছে। অনেকেই মাহিন্দ্রা গাড়ি কেনার চিন্তা ভাবনা করছে। কিন্ত সবাই এর দাম সম্পর্কে অবগত নয়। বর্তমানে বাংলাদেশে Mahindra XUV400 গাড়িটির দাম ১৪ থেকে ১৫ লক্ষ টাকা। এছাড়া Mahindra Bolero Neo এই গাড়িটির দাম ৯ থেকে ১০ লক্ষ টাকা। Mahindra XUV300 এই গাড়িটির দাম ৭ থেকে ৮ লক্ষ টাকা। এবং Mahindra Marazzo এই গাড়িটির দাম প্রায় ১৪ লক্ষ ৫০ হাজার টাকা। এছাড়া বাংলাদেশে আরো বিভিন্ন দামে মাহিন্দ্রা গাড়ি পাওয়া যায়।


মাহিন্দ্রা ট্রাক্টর দাম কত বাংলাদেশ

বাংলাদেশে মাহিন্দ্রা কোম্পানির অনেক স্বনাম রয়েছে। শুধু বাংলাদেশেই নয় এশিয়ার অনেক দেশে এই কোম্পানির অনেক স্বনাম রয়েছে। মাহিন্দ্রা কোম্পানি শুধু গাড়ি তৈরি করে না। গাড়ির পাশাপাশি তারা বিভিন্ন ধরনের ট্রাক্টর তৈরি করে থাকে। এই কোম্পানির ট্রাক্টরগুলি তাদের নির্ভরযোগ্যতা এবং বহুমুখীতার কারণে বাংলাদেশের কৃষকদের কাছে একটি জনপ্রিয় পছন্দ। তাই অনেকের জানার ইচ্ছা থাকে যে বাংলাদেশে মাহিন্দ্রা ট্রাক্টর এর দাম কত। তাই আজকে আমরা আমাদের এই আর্টিকেলের মাধ্যমে জানিয়ে দিবো মাহিন্দ্রা ট্রাক্টর এর দাম কত বাংলাদেশে।

বর্তমানে বাংলাদেশে মাহিন্দ্রা কোম্পানির অনেক ধরনের ট্রাক্টর পাওয়া যায় একেক ট্রাক্টর এর দাম একেক রকম হয়ে থাকে, Mahindra YUVO 575 Tractor বর্তমানে এই ট্রাক্টরটির দাম ৯ থেকে ১০ লক্ষ টাকা। এছাড়া Mahindra 575 Di Tractor এই ট্রাক্টরটির দাম সাড়ে ৬ লক্ষ থেকে ৭ লক্ষ টাকা। Mahindra 595 DI Tractor এই ট্রাক্টরটির দাম ৬ লক্ষ ৯০ হাজার থেকে ৭ লক্ষ ৫০ হাজার টাকা। Mahindra 585 DI Tractor এই ট্রাক্টরটির দাম ৬ লক্ষ ৮০ হাজার থেকে প্রায় ৮ লক্ষ টাকা। এবং Mahindra 605 Novo Tractor এই ট্রাক্টরটির দাম ৯ লক্ষ থেকে ৯ লক্ষ ৫০ হাজার টাকা। এছাড়াও আরো বিভিন্ন দামের মাহিন্দ্রা ট্রাক্টর বাংলাদেশে পাওয়া যায়।


মাহিন্দ্রা পিকআপ এর দাম

বর্তমানে মাহিন্দ্রা পিকআপ সারা দেশে অনেক জনপ্রিয়তা লাভ করেছে। অনেক ধরণের পিকআপ বাংলাদেশে পাওয়া যায়। কিন্ত মাহিন্দ্রা পিকআপ এর চাহিদা অন্যান্য পিকআপ এর থেকে অনেক বেশি। মাহিন্দ্রা পিকআপ দেখতে এবং এর কোয়ালিটির দিক দিয়ে অনেক ভালো। অনেকেই মাহিন্দ্রা পিকআপ ক্রয় করতে চায় কিন্ত এর সঠিক দাম সম্পর্কে না জানার কারণে ক্রয় করতে পারে না। তাই আজকে আপনারা আমাদের এই আর্টিকেলের মাধ্যমে জানতে পারবেন মাহিন্দ্রা পিকআপ এর দাম।

বর্তমানে বাংলাদেশে মাহিন্দ্রা বোলেরো পিকআপ এর দাম ১৪ থেকে ১৫ লক্ষ টাকা। এছাড়া মাহিন্দ্রা Maximo HSD  এই পিকআপ এর দাম ১১ থেকে ১২ লক্ষ টাকা। মাহিন্দ্রা সিটি পিকআপ এর দাম ১৫ থেকে ১৭ লক্ষ টাকা। এবং মাহিন্দ্রা সুপার মেক্সি পিকআপ এর দাম সাড়ে ১২ লক্ষ টাকা থেকে সাড়ে ১৪ লক্ষ টাকা। এছাড়াও বাংলাদেশে আরো বিভিন্ন দামে বিভিন্ন রকম মাহিন্দ্রা পিকআপ পাওয়া যায়।


মাহিন্দ্রা বোলেরো পিকআপ এর দাম কত

যারা বিভিন্ন ধরণের গাড়ি ক্রয় বিক্রয় করে থাকে তারা সকলেই মাহিন্দ্রা বোলেরো পিকআপ এর সাথে পরিচিত। তাছাড়া বাংলাদেশের রাস্তায় এই মাহিন্দ্রা বোলেরো পিকআপ অনেক দেখা যায় তাই অনেক সাধারণ মানুষও এই পিকআপটির সাথে পরিচিত। মাহিন্দ্রা বোলেরো পিকআপ অন্যান্য পিকআপ এর চাইতে দেখতে আলাদা ধরণের। মাহিন্দ্রা বোলেরো অতিরিক্ত লম্বা শরীরের আকার আনুষ্ঠানিকভাবে দেখানো হয় না মূলত সরকারী নীতি অনুযায়ী অতিরিক্ত বডি অনুমোদিত নয়। অনেকেই মাহিন্দ্রা বোলেরো পিকআপ এর দাম কেমন সেই সম্পর্কে জানতে চায়। চলুন আমরা জেনে নেই মাহিন্দ্রা বোলেরো পিকআপ এর দাম।

বর্তমানে বাংলাদেশে মাহিন্দ্রা বোলেরো পিকআপ বিভিন্ন দামে পাওয়া যায়। বর্তমানে একটি ব্যবহৃত মাহিন্দ্রা বোলেরো পিকআপ এর দাম ১০ থেকে ১২ লক্ষ টাকা। এবং রিকন্ডিশন একটি মাহিন্দ্রা বোলেরো পিকআপ এর দাম ১৮ থেকে ২০ লক্ষ টাকা। এছাড়া এর থেকে আরো কম বেশি দামে মাহিন্দ্রা বোলেরো পিকআপ পাওয়া যায়।


মাহিন্দ্রা মোটরসাইকেল দাম

মাহিন্দ্রা একটি ইন্ডিয়ান কোম্পানি। তবে এর জনপ্রিয়তা পুরো এশিয়া মহাদেশ জুড়ে। তবে বাংলাদেশ এবং ভারতে এর জনপ্রিয়তা বেশি। আমরা অনেকেই জানি না যে মাহিন্দ্রা অন্যান্য যানবাহন তৈরির পাশাপাশি মোটরসাইকেলও তৈরি করে। বাংলাদেশে বেশ কিছু জনপ্রিয় মোটর সাইকেলের ব্রান্ডের মধ্যে মাহিন্দ্রা অন্যতম। অনেকেই মাহিন্দ্রা মোটরসাইকেলের দাম জানতে চায়। তাই আজকে আমরা আমাদের এই পোস্ট এর মাধ্যমে জানিয়ে দিবো মাহিন্দ্রা মোটরসাইকেলের দাম।

বর্তমানে মাহিন্দ্রা কোম্পানির বেশ কিছু মোটর সাইকেল বাংলাদেশে পাওয়া যায়। একেক মোটর সাইকেলের দাম একেক রকম হয়ে থাকে। বর্তমানে Mahindra Centuro 110 Disc মোটরসাইকেলটির দাম ১ লক্ষ ১০ হাজার থেকে ১ লক্ষ ২০ হাজার টাকা। এছাড়া Mahindra Gusto VX 110 এই মোটরসাইকেলটির দাম ১ লক্ষ ৩০ থেকে ১ লক্ষ ৩৫ হাজার টাকা। Mahindra Gusto RS 110 এর দাম ১ লক্ষ ২০ হাজার থেকে ১ লক্ষ ২৮ হাজার টাকা। Mahindra Centuro N1 110 এই মোটরসাইকেলটির দাম ১ লক্ষ ৩০ হাজার থেকে ১ লক্ষ ৪০ হাজার টাকা। এবং Mahindra Rodeo RZ 125 মাহিন্দ্রার এই মোটরসাইকেলটির দাম ১ লক্ষ ৪০ থেকে ১ লক্ষ ৪২ হাজার টাকা। এছাড়াও মাহিন্দ্রা কোম্পানির আরো বিভিন্ন ধরণের মোটরসাইকেল বিভিন্ন দামে পাওয়া যায়।


মাহিন্দ্রা থার গাড়ির দাম কত

মাহিন্দ্রা থার গাড়ি অনেক জনপ্রিয় একটি গাড়ি যা ভারতে বেশি দেখা যায়। যারা গাড়ি পছন্দ করে তারা সবাই কম বেশি মাহিন্দ্রা থার গাড়িটি পছন্দ করে থাকে। কারণ এর অসাধারণ লুক এবং এর ডিজাইনের জন্য এই গাড়িটি বেশি জনপ্রিয়। অনেকেই মাহিন্দ্রা থার গাড়িটি ক্রয় করতে চায়। কিন্ত এর সঠিক দাম না জানার কারণে ক্রয় করতে পারে না। তাহলে চলুন আর দেরি না করে জেনে নেই মাহিন্দ্রা থার গাড়ির দাম কত।

বর্তমানে মাহিন্দ্রা থার গাড়িটির বেস মডেলের দাম শুরু হয় প্রায় ১১ লক্ষ টাকা এবং এর টপ মডেলের দাম শুরু হয় প্রায় ১৭ লক্ষ টাকা। তবে বর্তমানে মাহিন্দ্রা থার গাড়ির মূল্য ১৫ হাজার থেকে ৪০ হাজার টাকা বাড়ানো হয়েছে।


আশা করি আমাদের এই পোস্ট থেকে আপনারা মাহিন্দ্রা গাড়ির দাম, মাহিন্দ্রা পিকআপ গাড়ির দাম, মাহিন্দ্রা বোলেরো পিকআপ গাড়ির দাম, মাহিন্দ্রা ট্রাক্টর এর দাম, এবং মাহিন্দ্রা থার গাড়ির দাম সম্পর্কে জানতে পেড়েছেন। আমাদের এই পোস্টে মাহিন্দ্রার বিভিন্ন গাড়ির সম্পর্কে বিস্তারিত দেওয়া আছে। আশা করি আমাদের আজকের এই পোস্টটি আপনাদের ভালো লেগেছে। পুড়ো পোস্টটি ধৈর্য ধরে সম্পূর্ণ পড়ার জন্য ধন্যবাদ। 

একই ধরনের পোস্ট

×