রোলস রয়েস গাড়ির দাম কত

রোলস রয়েস গাড়ির দাম কত ২০২৪

Last Updated:3 months ago

আসসালামু আলাইকুম। আশা করি সকলে ভালো আছেন। আজকে আমরা খুবি জনপ্রিয় একটি ব্রান্ড রোলস রয়েস গাড়ির দাম কত এ সম্পর্কে আলোচনা করবো। আশা করি আপনারা আমাদের সাথেই থাকবেন। রোলস-রয়েস একটি ব্রিটিশ গাড়ি নির্মাতা প্রতিষ্ঠান। ১৯১৪ সালে প্রতিষ্ঠিত এই কোম্পানি ১৯০৪ সালে কার্যক্রম শুরু করে। ১৯৭১ সালে রোলস-রয়েস লিমিটেড জাতীয়করণের মাধ্যমে সরকারী প্রতিষ্ঠানে পরিণত হয়। ১৯৮৭ সালে পুনরায় ইহা প্রাইভেট কোম্পানিতে পরিণত হয়। এই গাড়ি কেনার সপ্ন অনেকের আছে কিন্ত সবার এই গাড়ি কেনার সামর্থ্য নেই। অনেকের মাঝে আগ্রহ আছে যে এই গাড়ির দাম সম্পর্কে জানার। তাই আজকে আমরা আমাদের এই আর্টিকেলের মাধ্যমে আপনাদের জানিয়ে দিবো রোলস রয়েস গাড়ির দাম কত

রোলস রয়েস গাড়ির দাম কত

রোলস রয়েস গাড়ি হচ্ছে বিলাসীতার প্রতিক। পৃথিবীর সব থেকে দামি গাড়ি গুলোর মধ্যে রোলস রয়েস একটি। বর্তমানে রোলস রয়েস ড্রপ টেইল মডেলের গাড়িটির দাম হলো ৩০ মিলিয়ন ডলার যা বাংলাদেশি টাকায় প্রায় ৩৩০ কোটি টাকা। এছাড়া রোলস রয়েস বোট টেইল গাড়িটির দাম হলো ২৮ মিলিয়ন ডলার যা বাংলাদেশি টাকায় প্রায় ৩০৮ কোটি টাকা। রোলস রয়েস ফ্যান্টম গাড়ির দাম হলো বাংলাদেশি টাকায় ৯ থেকে ১০ কোটি টাকা। এবং রোলস রয়েস ঘোস্ট গাড়ির দাম হলো বাংলাদেশি টাকায় প্রায় ২৪ কোটি টাকা।


বাংলাদেশে রোলস রয়েস গাড়ির দাম কত

রোলস রয়েস এমন একটি কোম্পানি যেই কোম্পানির গাড়ি শুধু যারা বিলাশবহুল জীবনযাপন করতে পারে শুধু তারাই এই কোম্পানির গাড়ি কিনতে পারে। কারণ রোলস রয়েস গাড়ি পৃথিবীর সব থেকে দামি গাড়ি গুলোর মধ্যে একটি। এমনকি রোলস রয়েসের এমনও গাড়ি আছে যেটি পৃথিবীর সব থেকে দামি গাড়ি। তাহলে চলুন জেনে নেওয়া যাক বাংলাদেশে রোলস রয়েস গাড়ির দাম কত।

বর্তমানে রোলস রয়েস একটি গাড়ি তৈরি করেছে যার নাম রোলস রয়েস ড্রপ টেইল। এই গাড়িটির দাম ৩০ মিলিয়ন মার্কিন ডলার যা বাংলাদেশি টাকায় প্রায় ৩৩০ কোটি টাকা। এছাড়া রোলস রয়েস আরো একটি গাড়ি তৈরি করেছে যার নাম রোলস রয়েস বোট টেইল এবং এই গাড়িটির দাম ২৮ মিলিয়ন ডলার যা বাংলাদেশি টাকায় প্রায় ৩০৮ কোটি টাকা। রোলস রয়েসের গাড়ির দাম এত বেশি হওয়ার কারণ এটির আকর্ষণীয় ফিচার, চোখ জুড়ানো রঙ এবং এর ইঞ্জিন।


রোলস রয়েস গাড়ির সর্বনিম্ন দাম কত

রোলস গাড়ি পুড়ো বিশ্বে অনেক জনপ্রিয় একটি গাড়ি। পুড়ো পৃথিবীতে অনেক কম মানুষ আছে যারা রোলস রয়েস গাড়ির নাম শুনেনি। রোলস রয়েস গাড়ি এত বিখ্যাত হওয়ার কারণ গোটা বিশ্বের মধ্যে রোলস রয়েস এমন একটি কোম্পানি যারা দাবি করে তারা পুরো বিশ্বের মধ্যে সবথেকে সুন্দর আরামদায়ক গাড়ি বানাতে সক্ষম হয়েছে। এছাড়াও বলাবাহুল্য যে এখনো পর্যন্ত গোটা বিশ্বের মধ্যে সবথেকে দামি গাড়ি ‘রোলস রয়েস’ বানাতে সক্ষম হয়েছে। তবে রোলস রয়েস দামি গাড়ির পাশাপাশি কম দামি গাড়িও বানিয়েছে। কিন্ত রোলস রয়েসের সব থেকে কম দামি গাড়িটির দাম কত এই প্রশ্ন অনেকেই করে থাকে। তাই আজকে আমরা জানিয়ে দিবো রোলস রয়েস গাড়ির সর্বনিম্ন দাম কত।

বর্তমানে রোলস রয়েসের সব থেকে দামি গাড়ি হলো রোলস রয়েস ড্রপ টেইল যার দাম ৩০ মিলিয়ন মার্কিন ডলার যা বাংলাদেশি টাকায় প্রায় ৩৩০ কোটি টাকা। এটি এখন পর্যন্ত পৃথিবীর সব থেকে দামি গাড়ি। এবং রোলস রয়েসের সর্বনিম্ন গাড়ি হলো রোলস রয়েস ফ্যান্টম যার দাম বাংলাদেশি ৮ থেকে ৯ কোটি টাকা। এটি রোলস রয়েসের সব থেকে কম দামি গাড়ি।


রোলস রয়েস গাড়ি কোন দেশের

আমরা সকলেই রোলস রয়েস গাড়ির নাম শুনেছি। কিংবা অনেকেই ইন্টারনেটের মাধ্যমে এই গাড়িটি দেখেছি। রোলস রয়েস পুরো বিশ্বে অনেক জনপ্রিয় বিখ্যাত একটি কোম্পানি যে কোম্পানি পুড়ো পৃথিবীতে সব থেকে দামি গাড়ি তৈরি করেছে। কিন্ত রোলস রয়েস কোম্পানি কোন দেশের। রোলস রয়েসের প্রতিষ্ঠাতা কোন দেশ এই প্রশ্ন অনেকের মনে। রোলস রয়েস নির্মাতা হলো ব্রিটিশ তথা ইংল্যান্ড। মিলিনিয়ার এবং বিলিনিয়ার ছাড়া এই গাড়ি কেনার সামর্থ্য কারো হয় না। রোলস রয়েসকে ইংল্যান্ডের মাস্টার পিস বলা হয়ে থাকে।


আশা করি আপনারা আমাদের এই আর্টিকেলের মাধ্যমে রোলস রয়েস গাড়ির দাম, বাংলাদেশে রোলস রয়েস গাড়ির দাম, রোলস রয়েস গাড়ির সর্বনিম্ন দাম এছাড়া রোলস রয়েস সম্পর্কে আরো অনেক কিছু জানতে পেরেছেন। আমাদের এই পোস্টে রোলস রয়েস সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়েছে। আশা করি আমাদের এই আর্টিকেলটি আপনাদের ভালো লেগেছে। পুড়ো পোস্টটি ধৈর্য ধরে সম্পূর্ণ পড়ার জন্য ধন্যবাদ।

একই ধরনের পোস্ট

×