পুরাতন পিকআপ গাড়ির দাম কত

পুরাতন পিকআপ গাড়ির দাম কত ২০২৪

Last Updated:3 months ago

আসসালামু আলাইকুম। আশা করি আপনারা সকলে ভালো আছেন। আজকে আমরা পুরাতন পিকআপ গাড়ির দাম সম্পর্কে আলোচনা করবো। বর্তমানে পৃথিবীতে বিভিন্ন ধরণের যানবাহন রয়েছে। যেই গুলো মানুষ এক জায়গায় থেকে আরেক জায়গায় যাতায়াতের জন্য ব্যবহার করে থাকে। এছাড়াও মানুষের দৈনন্দিন প্রয়োজনীয় বিভিন্ন ধরনের পণ্য দ্রব্য পরিবহনে এই যানবাহনের গুরুত্ব অপরিসীম। পণ্যদ্রব্য বহন করার জন্য সব থেকে কার্যকরী যানবাহন হলো পিকআপ গাড়ি যা এশিয়ার দেশ গুলোতে বেশি দেখা যায়। তবে এই পিকআপ গাড়ি গুলো নতুন অবস্থায় দাম অনেক বেশি হওয়ায় অনেকেই পুরাতন পিকআপ গাড়ি ক্রয় করতে চায়। তাই অনেকেই প্রশ্ন করে থাকে পুরাতন পিকআপ গাড়ির দাম কত। তাই আজকে আমরা আমাদের এই আর্টিকেলের মাধ্যমে জানিয়ে দিবো পুরাতন পিকআপ গাড়ির দাম কতঃ

পুরাতন পিকআপ গাড়ির দাম কত

আমাদের দৈনন্দিন জীবনের জিনিসপত্র বহন করার জন্য পিকআপ গাড়ির গুরুত্ব অনেক। তবে বর্তমানে নতুন পিকআপ গাড়ির তুলনায় পুরাতন পিকআপ গাড়ির চাহিদা বেশি। তাহলে চলুন জেনে নেই পুরাতন পিকআপ গাড়ির দাম কতঃ

বর্তমানে একটি নতুন মিনি পিকআপ গাড়ির দাম ৪ লক্ষ টাকা থেকে শুরু করে ৭ লক্ষ টাকা পর্যন্ত হতে পারে। এছাড়া একটি পুরাতন মিনি পিকআপ গাড়ির দাম ২ লক্ষ ৫০ হাজার টাকা থেকে শুরু করে ৫ লক্ষ টাকা পর্যন্ত হতে পারে। তবে এর দাম একেক জায়গায় একেক রকম হতে পারে।


টাটা পিকআপ গাড়ির দাম কত

টাটা পিকআপ বাংলাদেশের মানুষের কাছে খুবি পরিচিত একটি যানবাহন। শুধু বাংলাদেশেই না এই টাটা পিকআপ এশিয়ার বিভিন্ন দেশে দেখা যায়। টাটা গ্রুপ ইন্ডিয়ান একটি মাল্টিন্যাশনাল কোম্পানি। যার প্রধান সদর দপ্তর মহারাষ্ট্র রাজ্যের, মুম্বাই শহরে। এটি ইন্ডিয়ার অন্যতম বৃহৎ লাভজনক কোম্পানি। টাটা কোম্পানি ১৮৬৮ সালে যাত্রা শুরু করে। টাটা কোম্পানি অনেক ভালো মানের পিকআপ গাড়ি তৈরি করে থাকে। তাই এর চাহিদা অনেক। অনেকেই এই টাটা পিকআপ গাড়ি কিনতে চায় কিন্ত এর সঠিক দাম সম্পর্কে জানে না। তাহলে চলুন জেনে নেয়া যাক টাটা পিকআপ গাড়ির দাম।

বর্তমানে বাংলাদেশে একটি টাটা পিকআপ গাড়ির দাম ৮ থেকে ৯ লক্ষ টাকা হতে পারে। এছাড়াও টাটা ২০৭ ডি আই একটি সিঙ্গেল কেবিন পিকআপ গাড়ির দাম ১০ থেকে ১২ লক্ষ টাকা হতে পারে। তবে আপনি যদি কিস্তি, বা নগদ অথবা অফারে ক্রয় করেন সেক্ষেত্রে দাম কম বেশি হতে পারে।


নতুন পিকআপ গাড়ির দাম কত

পিকআপ গাড়ি অনেক ধরনের হয়ে থাকে। ছোট হয়ে থাকে আবার বড়ও হয়ে থাকে এবং বিভিন্ন কোম্পানির হয়ে থাকে। যেমন চায়নার একটি বিখ্যাত কোম্পানি জেক এছাড়াও ভারতের একটি বিখ্যাত কোম্পানি টাটা এছাড়া আরো অনেক কোম্পানি রয়েছে। বর্তমানে পিকআপ গাড়ির চাহিদা বেড়েই চলেছে। কারণ এইসব পিকআপ গাড়িতে এক বারে অনেক বেশি পরিমাণে দ্রব্য পণ্য জিনিসপত্র বহন করা যায়। তাহলে চলুন জেনে নেই পিকআপ গাড়ির দাম।

বর্তমানে চায়না জেক কোম্পানির একটি পিকআপ গাড়ির দাম ২৫ থেকে ২৮ লক্ষ টাকা। এছাড়া ইন্ডিয়ান টাটা পিকআপ গাড়ির দাম ৮ থেকে ৯ লক্ষ টাকা এবং টাটা ২০৭ ডি আই সিঙ্গেল কেবিন পিকআপ গাড়ির দাম ১০ থেকে ১২ লক্ষ টাকা হতে পারে।


মাহিন্দ্রা পিকআপ গাড়ির দাম কত

মাহিন্দ্রা পিকআপ গাড়ি বাংলাদেশের মধ্যে অনেক জনপ্রিয় একটি পিকআপ গাড়ি। এই গাড়ি বাংলাদেশে প্রায় সব জায়গায় রাস্তায় চলতে দেখা যায়। মাহিদ্রা পিকআপ গাড়ি দেখতে অনেক সুন্দর এবং অনেক ভালো সার্ভিস দিয়ে থাকে। মাহিন্দ্রা পিকআপ গাড়ি ভারতে তৈরি। এর অনেক চাহিদা থাকায় অনেকেই এর দাম সম্পর্কে জানতে চায়। আপনারা আজকে আমাদের এই আর্টিকেলের মাধ্যমে জানতে পারবেন মাহিন্দ্রা পিকআপ গাড়ির দাম কত।

র্তমানে একটি বোলেরো মাহিন্দ্রা পিকআপ গাড়ির দাম ১০ থেকে ১৫ লক্ষ টাকা হতে পারে। এছাড়া পুরাতন একটি মাহিন্দ্রা পিকআপ গাড়ির দাম ৫ থেক ৭ লক্ষ টাকা হতে পারে। তবে পুরাতন মাহিন্দ্রা পিকআপ গাড়ির দাম স্থানভেদে এবং গাড়ির কন্ডিশন হিসেবে কম বেশি হতে পারে।


আশা করি আপনারা আমাদের এই পোস্ট থেকে পিকআপ গাড়ি দাম সম্পর্কে জানতে পেরেছেন। আমাদের এই পোস্টে পিকআপ গাড়ির দাম সম্পর্কে বিস্তারিত তথ্য দেওয়া হয়েছে। আশা করি আমাদের এই পোস্টটি আপনাদের ভালো লেগেছে। পুড়ো পোস্টটি ধৈর্য ধরে সম্পূর্ণ পড়ার জন্য ধন্যবাদ।

একই ধরনের পোস্ট

×