অলিভ অয়েল তেলের দাম কত

অলিভ অয়েল তেলের দাম কত ২০২৪

Last Updated:4 months ago

তেল হলো একটি প্রয়োজনীয় পণ্য । আজকে আমরা অলিভ অয়েল তেলের দাম কত এই বিষয়ে মূলত আলোচনা করব । অলিভ অয়েল তেলের দাম ১০০ টাকা থেকে ১২০০০ টাকা পর্যন্ত  রয়েছে । এই তেলের দাম নির্ভর করে মূলত তেলের পরিমান, প্রতিষ্ঠান এবং গায়ের নাকি খাওয়ার উপর । আর তাই নিম্নে অলিভ অয়েল তেলের দাম সম্পর্কে আলোচনা করা হলোঃ

অলিভ অয়েল হল একটি প্রাকৃতিক তেল যা জলপাই গাছ থেকে উৎপাদিত হয়। এটি প্রাচীন সময় থেকেই মানুষের জীবনে একটি গুরুত্বপূর্ণ অংশ হিসাবে পরিচিত। এই তেলে বিভিন্ন উপাদান থাকায় এর ব্যবহার বিভিন্ন ক্ষেত্রে করা হয়। যাহা স্বাস্থ্যকর উপকারিতা সম্পন্ন, কোলেস্টেরোল নিয়ন্ত্রণ করে এবং হৃদরোগ প্রতিরোধে সাহায্য করে। এই তেল ত্বকের জন্যও অনেক উপকারী, কোনোনা এটি অন্য তেলের মত এটি ত্বকের পরিস্কার রাখে এবং সুরক্ষা করে। এটি মস্তিষ্কের জন্য উপকারী, কারণ এটি মস্তিষ্কের ক্ষমতা বৃদ্ধি করে এবং মানসিক স্থিতিতে উন্নতি প্রদান করে । এতএব, অলিভ অয়েল একটি প্রাকৃতিক উপকারিতা সম্পন্ন তেল যা স্বাস্থ্য ও সৌন্দর্যে উপকার করে থাকে ।


অলিভ অয়েল তেলের দাম কত

অরজিনাল অলিভ অয়েল তেলের দামঃ ১০০ মিলি ১৫০ থেকে ২৫০ টাকা । ২০০ মিলি ২৫০ থেকে ৫০০ টাকা । ৫০০ মিলি ৬০০ থেকে ১০০০ টাকা । ১ লিটার ১০০০ থেকে ১৫০০ টাকা । ২ লিটার ২০০০ থেকে ২৫০০ টাকা । আরও অনেক ধরনের দাম রয়েছে আমরা কিছু টা ধারনা দেওয়ার চেষ্টা করেছি অলিভ অয়েল দাম সম্পর্কে ।

অলিভ অয়েল তেলের কয়েকটি ব্রান্ড রয়েছে এবং ব্রান্ড ভেদে এর দাম ভিন্ন ভিন্ন রয়েছে নিচে কিছু জনপ্রিয় কোম্পানি হলো:

Olitalia

LaOliva

Oillina

Palermo

La Espanola

Imperial

Lucy

Afra Mart

SNF

Dante

Olive

Luglio

Qampo

Organic Hat Bazar

VATIKA

Briller

Olivia

RS

Panash Food


আরো পড়ুনঃ সরিষার তেলের দাম কত

অলিভ অয়েল রান্নার তেলের দাম কত

অলিভ অয়েল তেল সাধারনত সয়াবিন ও সরিষা তেলের মতোই এই তেল ও রান্নার কাজে ব্যবহার করা হয়। তবে অলিভ অয়েল তেলের দাম অনেক বেশি হয় এটি সাধারণত সবাইকে রান্নার কাজে ব্যবহার করতে দেখা যায় না।

অলিভ অয়েল রান্নার তেলের দাম ৪০০ থেকে ৫০০ টাকা। তবে একটু সাধারণ মানের প্রতি ১ কেজি অলিভ অয়েল রান্নার তেলের দাম ২৫০-৩০০ টাকা। এবং 5 কেজি রান্নার অলিভ অয়েল তেলের দাম ১,৫০০ থেকে ১,৮০০ টাকা।

বিস্তারিত অলিভ অয়েল তেলের দাম জানতে এখানে ক্লিক করুন দারাজ অলিভ অয়েল 



আশাকরি, আপনারা অলিভ অয়েল তেলের দাম কত ইহার সম্পর্কে অনেকটা ধারণা পেয়েছেন । দোকানদার আপনাকে ভাল তেল দিতে নাই পারে তাই আপনি নিজে থেকে যাচাই করে কিনুন ।  আর আজকের পোস্টটি যদি, ভালো লেগে থাকে তাহলে, পোস্টটি শেয়ার করুন । এবং নতুন পন্যের দাম জানতে নিয়মিত ওয়েবসাইটটি ভিসিট করুন ।  ধন্যবাদ ।


অলিভ অয়েল তেলের দাম কত বাংলাদেশে?

বাংলাদেশে এর দাম ১০০ টাকা থেকে ১২০০০ পর্যন্ত হয়ে থাকে ।


অলিভ অয়েল তেলের দাম কত ১ লিটার?

১ লিটার তেলের দাম ১০০০ থেকে ১৫০০ টাকা পর্যন্ত ।


জলপাই তেলের দাম কত ?

জলপাই তেলের দাম ১০০ টাকা থেকে ১২০০০ পর্যন্ত ।


একই ধরনের পোস্ট

×