জাফরান তেলের দাম কত বাংলাদেশে

জাফরান তেলের দাম কত বাংলাদেশে ২০২৪

Last Updated:4 months ago

আজকে আমরা বাংলাদেশে জাফরান তেল এর দাম কত এ নিয়ে আলোচনা করব। যা থেকে আপনারা এই তেলের সঠিক দাম তা জানতে পারবেন । জাফরান এক প্রকারের ওষুধি ফুল। যা থেকে অনেক কাজ করা যায়। এক কাজের মাঝে একটা হলো তেল বানানো । জাফরান তেল অনেক জনপ্রিয় তেল গুলোর মধ্যে একটি‌ । এই তেল চুল লম্বা করার ক্ষেত্রে অনেকটা উপকারী । বর্তমানে এই তেলের ব্যবহারকারীর সংখ্যা অনেক বেড়ে গেছে । এই জন্য জাফরান তেল এর দাম সম্পর্কে আর্টিকেলটি লেখা । নিম্নে জাফরান তেল এর দাম দেওয়া হলোঃ

জাফরান তেলের দাম কত বাংলাদেশে

বর্তমানে ভালো মানের ১৫০ মিলি. জাফরান তেলের দাম ৬০০ টাকার মত । দাম এর চেয়ে কিছু কম হতে পারে আবার বেশিও হতে পারে ।  বাংলাদেশে এই তেল শুধুমাত্র ১৫০ মিলি. এর বোতলে পাওয়া যায় । এছাড়াও ৪০০ থেকে ৭০০ টাকা মাঝেও পাওয়া যায় ।


কম দামে জাফরান তেল কেনার উপায় 

জাফরান তেল এর দাম সাধারণত ৫৮০ থেকে ৬০০ টাকার মাঝে বিক্রি করা হয় । যদি আপনি তেলটি এর থেকে কিছু কমে কিনতে চান । তাহলে আপনাকে অনলাইনে জাফরান তেল কিনতে হবে। বাংলাদেশে অনেক ই-কমার্স ওয়েবসাইট, যারা অনেক সময় ডিস্কাউন্ট দিয়ে থাকে । তাদের কাছে থেকে ৬০০ টাকার তেল ৪৫০ থেকে ৫০০ টাকার মাঝে কিনতে পারবেন। অনেক সময় আরও কম পাওয়া যায় ।


আসল জাফরান তেল চেনার উপায়

আপনি তেল কিনবেন তার আগে আপনার জেনে নেওয়া দরকার যে তেল কিনছেন তা আসল কিনা নিম্নে ভিডিওটি দেখুন তাই বুজতে পারবেন ।


জাফরান তেল ব্যবহারের নিয়ম

জাফরান তেল ব্যবহার করাটা অনেক জরুরি কারন কিভাবে ব্যবহার করতে হয় তা না জানলে আপনি ভাল উপকারিতা পাবেন না। নিম্নে ভিডিওতে কিভাবে ব্যবহার করতে হয় তা দেওয়া আছে ।


আশাকরি, আপনারা এই আর্টিকেল থেকে জাফরান তেল এর দাম কত তা ভালভাবে জানতে পেরেছেন। আমরা যে দাম দিয়েছে তা থেকে দাম কম বেশি হতে পারে । কারন অনেক সময় দোকানদাররা ডিসকাউন্ট দিয়ে থাকে । এতএব আজকের আর্টিকেলটি যদি ভালো লেগে থাকে তাহলে, পোস্টটি শেয়ার করুন । এবং নতুন নতুন পণ্যের দাম জানতে নিয়মিত ওয়েবসাইটটি ভিসিট করুন ।  ধন্যবাদ ।

একই ধরনের পোস্ট

×